1. admin@dipkanthonews24.com : admin :
বাংলাদেশ মানব কল্যান ফাউন্ডেশন এর উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী প্রজন্মের জন্য দুর্যোগ সহনীয় বিশ্ব গড়ে তুলতে হবে—বিভাগীয় সংলাপে বক্তারা মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ

বাংলাদেশ মানব কল্যান ফাউন্ডেশন এর উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল

রুবেল আশরাফুল, চরফ্যাশন 
  • প্রকাশিত : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ২৩০ বার পঠিত
Spread the love
রুবেল আশরাফুল, চরফ্যাশন 
চরফ্যাশনে ৩০০ শতাধিক রোজাদার মাদ্রাসা শিক্ষার্থী ও পথচারীর মাঝে ইফতার উপহার বিতরণ করেছে বাংলাদেশ মানব কল্যান ফাউন্ডেমন নামের একটি সংগঠন।
শুক্রবার বিকালে (৫ এপ্রিল)
ভোলার চরফ্যাশন  উপজেলার এওয়াজপুর ইউনিয়নের গনি মিয়ার সাক্লোন সেন্টারে একটি মাদ্রাসার শিক্ষার্থী ও পথচারীর মাঝে খাবার বিতরন করেন এই সংগঠনটি।
বিনামূল্যে ইফতার পেয়ে খুশী মাদ্রাসার শিক্ষার্থী ও পথচারীরা ।
পরে সংগঠনের পক্ষে গনি মিয়ার সাক্লোন সেন্টার কক্ষে  একটি  ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়, এতে ভিবিন্ন শ্রেণীর মানুষ অংশগ্রহন করেন।
বাংলাদেশ মানব কল্যান ফাউন্ডেশন  আয়োজকরা জানান , আমাদের এই সংগঠন দীর্ঘদিন ধরে সমাজের নানা উন্নয়নমূখী কার্যক্রম করে আসছে। বিশেষ করে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে থাকে।
 এ সময় ইফতার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সংগঠনের প্রধান উপদেষ্টা মোস্তফা সিকদার,উপদেষ্টা মাহফুজ হাওলাদার,সোহেল হোসেন রিমান,প্রতিষ্টাতা ও কেন্দ্রীয় সভপতি মোঃ সোহেল,সহ সভাপতি মোঃ মিরাজ,জাহিদুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ রিপন ইসলাম,সাংগঠনিক সম্পাদক সারমান ইয়াম সহ সংগঠনের আরো অনেকে।
উল্লেখ্য বাংলাদেশ মানব কল্যান ফাউন্ডেমন সংগঠনটি ২০২৩ সালে প্রতিষ্ঠিত হয়, ৫ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে  বর্তমানে সংগঠনের সদস্য সংখ্যা  ১২০ জন ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!