1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে গাঁজাসহ চিহ্নিত মাদক কারবারি আটক - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী প্রজন্মের জন্য দুর্যোগ সহনীয় বিশ্ব গড়ে তুলতে হবে—বিভাগীয় সংলাপে বক্তারা মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ

লালমোহনে গাঁজাসহ চিহ্নিত মাদক কারবারি আটক

মুসফিক হাওলাদার, লালমোহন 
  • প্রকাশিত : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত
Spread the love

মুসফিক হাওলাদার, লালমোহন 

ভোলার লালমোহনে গাঁজাসহ চিহ্নিত মাদক কারবারি মোঃ সুমন ওরপে কুঁজো সুমন (৩৬) কে আটক করেছে পুলিশ।

রবিবার বিকেলে লালমোহন পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড ওয়েস্টার্ন পাড়াস্থ সুমনের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। সুমন ওই এলাকার মৃত শাবু ওরপে শাহাবুদ্দিন হাওলাদারের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন থানার এসআই মোহাম্মদ ইউসুফ ও সঙ্গীয় ফোর্স পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ডে অভিযান চালিয়ে কুঁজো সুমন কে আটক করেন। এসময় সুমনের দেহ তল্লাশি করে দুইশত গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

আটকের সত্যতা নিশ্চিত করে লালমোহন থানার অফিসার ইনচার্জ ওসি এসএম মাহবুব উল আলম বলেন, সুমন ওরপে কুঁজো সুমন চিহ্নিত মাদক কারবারি। এর আগেও ভোলা এবং লালমোহন থানায় তার বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা দায়েরপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!