1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাশনে বিষ প্রয়োগে ২ লাখ টাকার মাছ মারার অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী প্রজন্মের জন্য দুর্যোগ সহনীয় বিশ্ব গড়ে তুলতে হবে—বিভাগীয় সংলাপে বক্তারা মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ

চরফ্যাশনে বিষ প্রয়োগে ২ লাখ টাকার মাছ মারার অভিযোগ

রুবেল আশরাফুল , চরফ্যাশন 
  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পঠিত
Spread the love
রুবেল আশরাফুল , চরফ্যাশন 
ভোলার চরফ্যাশনে একটি পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ২লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা।
 সোমবার (১৫ এপ্রিল) গভীর রাতে উপজেলার রসুলপুর ১নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এতে প্রায় ২লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভুগী রহিমের। রহিম জানান,মোতালেব কন্টাকটার এর সাথে জমি জমা ও বাড়ি ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলমান চিল ছোটভাই রহিমের।এছাড়াও বিভিন্ন সময় সে ঔষধের মাধ্যমে আমার পুকুরের মাছ মারার হুমকি দিতো ঘটনার আগের দিন বিকালেও ঝগড়া হয়েছে। এতে মনে হয় বড়ভাই মোতালেব কনটাক্টটর আমার পুকুরে বিষ দিয়ে এঘটনা ঘটাতে পারে। এই ঘটনায় ২লাখ টাকার মাছ মারার অভিযোগ।
এদিকে বড়ভাই মোতালেব কনটাক্টটর এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে বলেন, রহিম জমিজমার বিরোধকে কেন্দ্র করে নিজের পুকুরে নিজে বিষ প্রয়োগ করে মাছ মেরে আমাকে ফাঁসাতে চাচ্ছে।
শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনামুল হক জানান, দুই ভাইয়ের জমিজমার বিরোধ রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখবো।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!