1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী প্রজন্মের জন্য দুর্যোগ সহনীয় বিশ্ব গড়ে তুলতে হবে—বিভাগীয় সংলাপে বক্তারা মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ

মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৭২ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল উদ্যোগে প্রানিসম্পদ দপ্তর প্রাঙ্গনে প্রানীসম্পদ প্রদর্শণী মেলা ২০২৪অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় প্রানীসম্পদ প্রদর্শনী মেলার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম। প্রদর্শনী মেলা উদ্ভোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আকতার রেবু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জহিরুল ইসলাম, হাজির হাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ নিজামউদ্দিন হাওলাদার। উপসহকারী প্রানিসম্পদ (সম্প্রসারণ) কর্মকর্তা মোঃ হাসান সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন ভোলা জেলা প্রানিসম্পদ দপ্তরের অতিরক্তি জেলা প্রানিসম্পদ অফিসার দেবাশীষ কুমার কুন্ডু, প্রানিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মারাজিয়া রহমান সম্পা ও খামারী মাও. মোঃ সিহাবউদ্দিন। এই সময় উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মাহতাবউদ্দিন অপু ভূইঁয়া,প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, সহসভাপতি মোঃ শহিদুল ইসলাম,সাংবাদিক মোঃ মামুনসহ সকল খামারীগন,সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ, স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

মেলায় উন্নত জাতের গরু, গাভী, বাছুর, ষাড়, মহিষ, ছাগল, ভেড়া, হাঁস, মুরগী, কবুতর প্রদর্শন করা হয়। প্রদর্শনী মেলায় অংশগ্রহনকারী বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। মেলায় উন্নত সডজাতের গবাধী পশু ,পাখি, প্রদর্শনকারীদের যাছাই-বাছাই করে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীকে পুরস্কার দেওয়া হয়েছে। প্রদর্শনী মেলায় ৩০টি স্টলে প্রদর্শন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!