1. admin@dipkanthonews24.com : admin :
গণমাধ্যম কর্মীদের সাথে কেন মুখ খুলেনি অপু বিশ্বাস,খুঁজে পাওয়া যায়নি স্বত্বাধিকারীকে - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে মেম্বার প্রার্থী গিয়াসউদ্দিনের বিরুদ্ধে জ্বিন প্রতারনা অনুসন্ধানে সিআইডি কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচন প্রার্থী গিয়াসউদ্দিনের বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলা বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার আদায় বোরহানউদ্দিনে থানা পুলিশের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ চরফ্যাসনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ট্রাক ড্রাইভার আল আমিন হত্যাকান্ড । বাউফলে গোডাউন থেকে ছিনতাইকৃত রড উদ্ধার কলাপাড়ায় কথিত সাংবাদিক নাইম’র বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা বাউফলে হার্ট অ্যাটাকে পুলিশ সদস্যর মৃত্যু মনপুরায় ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার । ব্রিজ নির্মানের দাবী এলাকাবাসীর লালমোহনে আবাসনের ঘর ও জমি জবরদখলের অভিযোগ

গণমাধ্যম কর্মীদের সাথে কেন মুখ খুলেনি অপু বিশ্বাস,খুঁজে পাওয়া যায়নি স্বত্বাধিকারীকে

আবদুল আলীম খান আকাশ ,পটুয়াখালী
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৮৪ বার পঠিত
Spread the love
আবদুল আলীম খান আকাশ ,পটুয়াখালী
পটুয়াখালীতে পার্লার উদ্ভোধন অনুষ্ঠানে এসে গণমাধ্যমকর্মীদের এরিয়ে গেলেন টলিউড নায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার ১৩’ফেব্রুয়ারি বিকেলে পৌর শহরের পিটিআই রোডে এলিট হাউজ ২’য় তলায় জাহান্স ব্রাইডাল পার্লার উদ্ভোধন করতে এসে এ ঘটনা ঘটে। কেন গনমাধ্যম কর্মীদের সাথে মুখ খুলেননি অপু বিশ্বাস এনিয়ে চাঞ্চল্যকরের সৃষ্টি হয়েছে।
সরেজমিনে দেখা যায়, পার্লার উদ্ভোধন করতে এসে গাড়ি থেকে নেমে হেটেই সরাসরি পার্লার রুমে ডুকে যায় টলিউডের নায়িকা। অনেক সময় অপেক্ষা করার পরও অপু বিশ্বাস গণমাধ্যম কর্মীদের সাথে কথা না বলেই পার্লারের ভিতর থেকে বেড়িয়ে এসে ২-৪ মিনিটের মধ্যেই গাড়িতে উঠে চলে যান।  সেখানে গণমাধ্যম কর্মীদের নট এলাউ করার কারনে রহস্যময় এ ঘটনার কারন জানা যায়নি।
কি কারনে কেনইবা গণমাধ্যম কর্মীদের এরিয়ে গেলেন এমন প্রশ্নের উত্তর দিতে পারেননি জাহান্স ব্রাইডাল বিউটি পার্লারের সত্যাধিকারী ইসরাত জাহান পিতা- রফিকুল ইসলাম পটুয়াখালী কলাপাড়া মেয়ে।
স্বত্বাধিকারী ইসরাত জাহানের প্রোগ্রামের কোন শৃঙ্খলা ছিল না ছিলনা।
সাধারণ মানুষসহ পটুয়াখালী নতুন কিছু নিয়ে এসেছে জাহান্স ব্রাইডাল বিউটি পার্লারের তাদের উপরে যে ভরসাটা ছিল সে ভরসা শেষ হয়েছে তাদের প্রতি আস্থা বিশ্বাস হারিয়েছে পটুয়াখালী গ্ল্যামার কুইন শহ সাধারণ মানুষ।
এ ব্যাপারে স্থানীয়রা জানান, এমন একটি পার্লার উদ্বোধন হয়েছে যেখানে গ্লামার কুইন অপু বিশ্বাস এসেছে, কিন্তু তার সাথে কথা বলতে ব্যর্থ হয়েছে সাংবাদিকরা, হুট করে এসে চলে গিয়েছে, পটুয়াখালী তো অনেক পার্লার রয়েছে, এখন তারা তাদের পার্লার চালাতে পারবে কিনা সেটাই হচ্ছে কথা।
এমনকি পালার উদ্বোধনের সময় কোন মিষ্টিমুখের আয়োজন করা হয়নি সে দুঃখ প্রকাশ করছেন স্থানীয়রা সহ সাধারণ মানুষ।
তবে উদ্বোধনের আগেই আস্থা হারিয়ে ফেলেছেন পটুয়াখালী জাহান্স ব্রাইডল মেকওভার স্টুডিও।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!