1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে মেম্বার প্রার্থী গিয়াসউদ্দিনের বিরুদ্ধে জ্বিন প্রতারনা অনুসন্ধানে সিআইডি কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচন প্রার্থী গিয়াসউদ্দিনের বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলা বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার আদায় বোরহানউদ্দিনে থানা পুলিশের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ চরফ্যাসনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ট্রাক ড্রাইভার আল আমিন হত্যাকান্ড । বাউফলে গোডাউন থেকে ছিনতাইকৃত রড উদ্ধার কলাপাড়ায় কথিত সাংবাদিক নাইম’র বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা বাউফলে হার্ট অ্যাটাকে পুলিশ সদস্যর মৃত্যু মনপুরায় ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার । ব্রিজ নির্মানের দাবী এলাকাবাসীর লালমোহনে আবাসনের ঘর ও জমি জবরদখলের অভিযোগ

লালমোহনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মাহমুদ লিটন ,লালমোহন
  • প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৬৯৩ বার পঠিত
Spread the love

মাহমুদ লিটন ,লালমোহন

যথাযথ মর্যাদায় এবং ভাবগাম্ভীর্যপূর্ন পরিবেশে ভোলার লালমোহনে উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগের উদ্যোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। স্বাধীনতা দিবস পালনে জাতীয় কর্মসূচীর আলোকে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন।

রাত ১২টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা হয়। সূর্যোদয়ের সাথে সাথে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে পুষ্পস্তবক অর্পন, ৯ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচঁকাওয়াজ পরিদর্শন, শিশু কিশোরদের ক্রীড়া প্রতিযোগীতা, সন্ধায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা। বাদ জোহর সকল মসজিদ মন্দিরে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি ফলক এবং জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ , উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিক নজরুল, সহকারী (ভুমি) কমিশনার ইমরান-মাহমুদ-ডালিম, অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান , উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ফকরুল আলম হালাদার, পৌরসভা আ’লীগ আহবায়ক সফিকুল ইসলাম বাদলসহ সকল সরকারী দাপ্তরিক প্রধানগন।

এছাড়াও আ’লীগ উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালী ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন মাধ্যমে জাতীয় কর্মসূচী পালন হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!